23 নভেম্বর, ইন্ডিয়া রেলওয়ের ক্যাটারিং শাখা আইআরসিটিসি ঘোষণা করেছে যে তার ই-টিকিট পরিষেবাগুলি বর্তমানে প্রযুক্তিগত সমস্যার কারণে সাময়িক বাধার সম্মুখীন হচ্ছে। সমস্যার কারণ সম্পর্কে কোনো সুনির্দিষ্ট বিবরণ প্রকাশ না করে, ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন (IRCTC) স্বীকার করেছে যে তাদের প্রযুক্তিগত দল সক্রিয়ভাবে সমস্যা সমাধানের জন্য কাজ করছে এবং ব্যবহারকারীদের আশ্বস্ত করেছে যে বুকিং পরিষেবাগুলি শীঘ্রই পুনরুদ্ধার করা হবে। IRCTC ওয়েবসাইটে প্রদর্শিত একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, "আমরা অসুবিধার জন্য ক্ষমাপ্রার্থী, কিন্তু আমাদের ই-টিকিট পরিষেবা সাময়িকভাবে রক্ষণাবেক্ষণ কার্যক্রমের কারণে অনুপলব্ধ। অনুগ্রহ করে পরে আবার চেষ্টা করুন। বাতিলকরণ বা TDR ফাইল করার জন্য, অনুগ্রহ করে আমাদের কাস্টমার কেয়ার হেল্পলাইনে যোগাযোগ করুন 14646, 0755-6610661, 0755-4090600, অথবা আমাদের etickets@irctc.co.in এ ইমেল করুন। এই নিবন্ধটি লেখার সময় ওয়েবসাইটটি অ্যাক্সেসযোগ্য ছিল না।
0 Comments